বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Logo দি,জে.এ কর্পোরেশনের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন -জয়নাল আবেদীন Logo বাঁশখালী ছনুয়া ইউনিয়নে তিন’শ পরিবারকে নগদ অর্থ সহায়তা Logo পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন-শাহাজাদা নুরুল আবছার চিশতি Logo ক্যান্সার রোগীকে আর্থিক অনুদান দিল প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন Logo বাঁশখালী ছনুয়া ইউনিয়নে ১৭৮১ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ Logo ২৩ জুলাই থেকে কঠোর লকডাউন, বন্ধ থাকবে গার্মেন্টসহ সকল শিল্পপ্রতিষ্ঠান Logo যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাঁশখালী প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত: Logo নেইমারকে শান্তনা দিয়ে যা বলেলেন মেসি Logo ৫৩ বছর পর চ্যাম্পিয়ন ইতালি Logo পবিত্র ঈদুল আজহার গুরত্ব ও তাৎপর্য-আহমেদ কবির

আনোয়ারায় সোলায়মান চেয়ারম্যানের নামে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নূরী টিভি ২৪ ডেস্ক / ১৩৪ বার পঠিত
সময় : বুধবার, ২ জুন, ২০২১, ৮:৫৭ পূর্বাহ্ণ

মোঃ জাবেদুল ইসলাম,স্টাফ রিপোর্টার:

আনোয়ারা উপজেলার ১নং বৈরাগ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সুলাইমান এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মঙ্গবার বিকাল ৩টায় বৈরাগ ইউনিয়ন পরিষদের হল রুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে সাংবাদিকদের ১বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ সুলাইমান বলেন,গত সোমবার (৩১-মে) একুশে পত্রিকাসহ কয়েকটি অনলাইন পোর্টালে আমার বিরুদ্ধে “ইউএনও’র নাম ভাঙ্গিয়ে চেয়ারম্যানের প্রতারণা” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ঐসব সংবাদে আমার বিরুদ্ধে ইউপি সদস্যসহ যাদের বক্তব্য দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। মূলত ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ বৈরাগ ইউনিয়ন বাসীর কাছে আমাকে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে এসব করানো হচ্ছে।

সঠিক ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আনোয়ারা উপজেলায় বরাদ্দা পাওয়া ৬০০টি ঘরের মধ্যে গুয়াপঞ্চক গ্রামে সরকারি খাস জমিতে ৮০টি ঘর বরাদ্দ পাওয়া যায়। কিন্তু ওই জায়গায় আগে থেকে ২৬টি পরিবার বসবাস করায় বসবাসরত পরিবারের সাথে কথা বলে ঐ জায়গায় ঘর নির্মাণ করার পর তাদের পুনর্বাসন করা হবে এই মর্মে গত সোমবার (৩১-মে) উপজেলা নির্বাহি কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ,সহকারী কমিশনার তানভীর হাসান চৌধুরী, প্রকল্প কর্মকর্তা জমিরুল ইসলামসহ তাদের উচ্ছেদ করার জন্য যায়।
তিনি আরো জানান,উল্লেখিত জায়গায় বসবাসরত ২৬টি পরিবারের তাদের দেখবালের জন্য এককালীন ও মাসিক চাঁদা ধার্য করে একটি সমিতি রয়েছে।
কিন্তু এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল আমার বিরুদ্ধে এসব অপ্রপচার চালাচ্ছে যা মূলত মিথ্যা ও বানুয়াট।

সাংবাদ সম্মেলনে ভুক্তভোগী নুরুল হক বলেন, আমার আর চেয়ারম্যান সোলায়মান এর সাথে একটা ভালো সুসম্পর্ক আছে এই সম্পর্কটা নষ্ট করার জন্য আমার নামে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য বানিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। মূলত একুশে পত্রিকাসহ বিভিন্ন অনলাইন পোর্টালে আমার নামে বক্তব্য দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে যে নিউজ করা হয়েছে তার পুরোটা মিথ্যা।

এসময় সংবাদ সম্মেলনে আনোয়ারা উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD